MTB Logo
Deposit

নিউজ আর্কাইভ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)’র পরিচালক হিসেবে তারিক উর রহমান-এর যোগদান

তারিক উর রহমান সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর পরিচালক হিসেবে যোগদান করেছেন। বর্তমানে তিনি পাইওনিয়ার ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড (পিআইসিএল)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (সিসি) হিসেবেও দায়িত্ব পালন করছেন। পাইওনিয়ার ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড (পিআইসিএল)-এ যোগদানের আগে তিনি বাংলাদেশ জেনারেল ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড (বিজিআইসি)-এ উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

তিনি ১৯৮৫ সালে বাংলাদেশ জেনারেল ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড (বিজিআইসি)-এ তাঁর ইন্সুরেন্স শিল্পে দীর্ঘ ৩৪ বছরের কর্মজীবণ শুরু করেন এবং এই প্রতিষ্ঠানে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ২০১০ সালে পাইওনিয়ার ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড (পিআইসিএল)-এ যোগদান করেন।

তারিক উর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনায় পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রী অর্জন করেন। তিনি দেশে-বিদেশে সাধারণ বীমা ও নন-লাইফ বীমার উপর বিভিন্ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেন। তিনি মিশর, সিংগাপুর, ভারত, শ্রীলংকা ও মালয়েশিয়াতে সাধারণ বীমা ও নন-লাইফ বীমার উপর বিভিন্ন আন্তর্জাতিক সেমিনার ও সভায় অংশগ্রহণ করেন।

« নিউজ এ ফিরে যান

আমাদের সাবস্ক্রিপশনে
যোগদান করুন